আশুলিয়ায় থানা যুবলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

সাভার প্রতিনিধিঃ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে আশুলিয়ায় থানা যুবলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মিলাদ-মাহফিলের আয়োজন করা হয়েছে।

শুক্রবার বিকালে আশুলিয়ার বাইপাইল এলাকার এলাহী কমিউনিটি সেন্টারে এই আলোচনা সভা দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।   এসময় বঙ্গবন্ধু’র আত্মার মাগফেরাত এবং জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। এছাড়াও ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় আইভি রহমানসহ নিহত ও আহতদের জন্য দোয়া করা হয়।

এই শোক সভায় বঙ্গবন্ধুর বর্ণাঢ্য জিবনী, তার অর্জণ, অবদান, এবং বাংলাদেশের মহান স্বাধীনতা সংগ্রামে তার অপরিসীম গুরুত্ব সম্পর্কে আলোচনা করা হয়।

আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকারের সভাপতিত্বে এবং যুগ্ম- আহবায়ক মোঃ মঈনুল ইসলাম ভূঁইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিএস মিজানুর রহমান।

আশুলিয়া থানা যুবলীগের সদস্য মোঃ সালাউদ্দীন সরকার, মোঃ নজরুল ইসলাম সরকার, মোঃ ইলিয়াস মোল্লা, মোঃ মাহাবুব সরকার ও মোঃ কুসুম মোল্লা এসময় উপস্থিত ছিলেন। অন্যের মধ্যে উপস্থিত ছিলেন    ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোঃ নূরুল আমীন সরকার, ধামসোনা ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ শামীম মন্ডল, শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোঃ আমির হোসেন জয়, আশুলিয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোঃ আনোয়ার হোসেন মন্ডল ও পাথালিয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোঃ সুমন পন্ডি।

এছাড়া আরো উপস্থিত ছিলেন ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক মোঃ সোহেল সরকার, মোঃ সোহেল মোল্লা, মোঃ আরিফুজ্জামান ভূঁইয়া, শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক মোঃ হারুন প্রামাণিক,    আশুলিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম- আহবায়ক মোঃ রাসেল মাদবর, মোঃ মোশারফ হোসেন, ধামসোনা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ কাইয়ুম খাঁন, ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ জুয়েল মোল্লা, মোঃ রতন আহম্মেদ, পবিত্র দাস, মোহাম্মদ আলী মন্ডল, মোঃ দিদারুল ইসলাম, মোঃ জামাল হোসেন, ওয়ার্ড  যুবলীগ নেতা মোঃ রিয়াজ পালোয়ান, মোঃ আমজাদ পালোয়ান, মোঃ রনী সরকার, মোঃ আসলাম আলী, মোঃ সোহেল রানা ও মোঃ মাহবুব সরকার, মোঃ রুবেল মন্ডলসহ থানা, ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ের অন্যান্য নেতাকর্মী।

65760cookie-checkআশুলিয়ায় থানা যুবলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *