রাজশাহীর মোহনপুরে জনতার ঢল; বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও ২১শে আগস্ট গ্রেনেড হামলা স্মরণে দোয়া ও আলোচনা সভায়

মোঃ আনছার তালুকদার স্বাধীনঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও ২১ আগস্ট গ্রেনেড হামলা স্মরণে  আজ মোহনপুর উপজেলার মৌগাছি উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে গতকাল শুক্রবার (২১ আগষ্ট)  আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে মৌগাছি ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠন।

সভায় সভাপতিত্ব করেন, মৌগাছি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুস সবুর মাষ্টার। সভা পরিচালনা করেন, মৌগাছি ইউনিয়ন যুবলীগের সভাপতি শফিকুল ইসলাম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় সংসদ সদস্য -৫৪ রাজশাহী-৩ (পবা-মোহনপুর)  জনাব মোঃ আয়েন উদ্দিন।  এমপি আয়েন উদ্দিন তার বক্তব্যে বলেন, আগস্ট মাস শোকের মাস। শোককে আমরা শক্তিতে রূপান্তর করবো। বঙ্গবন্ধু জন্মে ছিল বলেই আজ আমরা স্বাধীন দেশ পেয়েছি। দেশ স্বাধীন করতে গিয়ে লক্ষ লক্ষ মা-বোনকে জীবন দিতে হয়েছে। সেই আলবদর রাজাকার আমাদেরকে দমিয়ে রাখতে পারেনি। কারণ বাঙালির এক মহান নায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিল। তারই কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নে দেশ এগিয়ে যাচ্ছে। আজ আমার পবা-মোহনপুরে উন্নয়নের জোয়ার লেগেছে। সবই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান। ওই রাজাকার বিএনপি আর কোনো দিন ক্ষমতায় আসতে পারবে না।  বাংলার মানুষ তাদের ঘৃণা করে। বাংলার মানুষ জানে উন্নয়নের সরকার শেখ হাসিনা সরকার।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ্যাডঃ মোঃ আব্দুস সালাম সভাপতি, মোহনপুর উপজেলা আওয়ামী লীগ ও চেয়ারম্যান উপজেলা পরিষদ মোহনপুর।  অধ্যক্ষ মোঃ মফিজ উদ্দিন কবিরাজ, সাধারণ সম্পাদক,  মোহনপুর উপজেলা আওয়ামী লীগ।  মোঃ আল-আমিন বিশ্বাস, চেয়ারম্যান ৪নং মৌগাছি ইউনিয়ন পরিষদ, যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক, মোহনপুর উপজেলা আওয়ামী লীগ। রাজশাহী জেলা যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুর রব বাবু ।

মোহনপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুর রহিম, ৪নং মৌগাছি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল হোসেন সদ্দার, আওয়ামী লীগ নেতা প্রভাষক ওবায়দুুল,  মোহনপুর উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আমজাদ হোসেন, বাকশিমইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল মান্নান, ধূরইল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, মোহনপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুরশেদ খান, উপজেলা মহিলা যুবলীগের সাধারণ সম্পাদক রুবি, মৌগাছি ইউনিয়ন কৃষকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ আরও উপস্থিত ছিলেন উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও ২১শে আগস্ট গ্রেনেড হামলা স্মরণে দোয়া ও আলোচনা সভায় হাজার হাজার জনতা অংশগ্রহণ করেন।

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *