আমাকে গালি দেবেন না, কারাগার থেকে মুক্তির পর প্রথমবারের মতো যা বললেন অপু

কারাগার থেকে মুক্তি পাওয়ার পর ইউটিউবে দুটি ভিডিও প্রকাশ করেছেন ইয়াসিন আরাফাত অপু। ভিডিওতে অপু বলেন, আমি বন্দী কারাগারে ছিলাম কিন্তু আমার স্বপ্নগুলো বন্দী ছিল না। আমার ভুল হয়েছে। আমি আপনাদের থেকে শিখতে চাই। আমাকে গালি দেবেন না।

ছোট ভিডিও বানানোর অ্যাপ ‘লাইকি’তে ‘অপু ভাই’ নামে পরিচিতি পান ইয়াসিন আরাফাত অপু। গ্রেফতার হওয়ার পর তার অ্যাকাউন্ট বন্ধ করে দেয় লাইকি। নিজের ইউটিউব চ্যানেলে নতুন ভিডিও আপলোড করে অপু জানিয়েছেন, নিজের ‘স্বপ্নগুলোকে’ এগিয়ে নিয়ে যাবেন। মাস্তি বাংলা এইচডি নামের চ্যানেল থেকে অপু পরপর দুদিন দুটি ভিডিও পোস্ট করলেন। ৪৫ সেকেন্ডের ভিডিওটিতে তিনি বলেছেন, সবাই জানেন যে আমার লাইফে একটা দুর্ঘটনা ঘটেছে। তো এই দুর্ঘটনার কারণে কয়েক দিন আমি কারাগারে ছিলাম। বন্দি একটা কারাগারে। বন্দিকারাগারে ছিলাম, সমস্যা নাই। এটা এমন কিছু না যে বন্দি কারাগারে ছিলাম বলে খারাপ হয়ে গেছি। আমার একটা কথা হলো কী, আমার যে স্বপ্নগুলা ছিল, এগুলো কিন্তু বন্দি ছিল না। আমি আপনাদের দোয়ায়, ভালোবাসায়; সবকিছুতে ফিরে এসেছি।

প্রসঙ্গত, গত ২ আগস্ট রাজধানীর উত্তরায় রাস্তা দখল করে অপু এবং তার কয়েকজন সহযোগী ভিডিও বানাচ্ছিলেন। সেখানে অপর একটি পক্ষের সাথে মারামারিতে জড়িয়ে পড়ে অপু ও তার সহযোগীরা। ৩ আগস্ট মারামারি ও ছিনতাইয়ের অভিযোগে উত্তরা পূর্ব থানায় একটি মামলা করা হয় অপুর বিরুদ্ধে। মামলায় অপুসহ আটজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৩০ জনকে আসামি করা হয়। পরে পুলিশ ওই মামলায় অপু ও সহযোগী নাজমুলকে গ্রেফতার করে। সম্প্রতি অপু মুক্তি পান কারাগার থেকে।
গতকাল শুক্রবার আরেকটি ভিডিও পোস্ট করে বলেছেন, আমার যদি ভুল হয়ে থাকে, তাহলে আমাকে প্লিজ মাফ করবেন। ভুল হলে আমাকে কমেন্ট বক্সে জানাবেন। প্লিজ, গালাগাল করবেন না। আমাকে একটু মাফ করে, ভুল চোখে না দেখে, যদি বলেন তোমার ভুল হয়েছে, তুমি এ কাজ আর করবে না, তাহলে আমি এ কাজ আর করব না। কোনো ভুল থাকলে আমাদের বলবেন। আমরা ওই কাজ আর জীবনেও করব না। আর যদি না বলেন, তাহলে আমরা শিক্ষা নিতে পারব না। আপনারা তো আমাদের শিক্ষা দেবেন। আমি আপনাদের ছেলের মতো, ভাইয়ের মতো।

67280cookie-checkআমাকে গালি দেবেন না, কারাগার থেকে মুক্তির পর প্রথমবারের মতো যা বললেন অপু

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *