হেলমেটের ভেতর ভারতীয় রুপি, দুই যুবক আটক

শেরপুরের নালিতাবাড়ীতে হেলমেটের ভেতরে লুকিয়ে রাখা ২৯ হাজার ভারতীয় রুপি ও একটি মোটরসাইকেলসহ দুই বাংলাদেশি যুবককে আটক করেছে বিজিবি।

আটকরা হলেন- আল-আমিন (২২) ও জুয়েল মিয়া (২৮)। রবিবার সকালে উপজেলার সীমান্তবর্তী উত্তর আন্দারুপাড়া গ্রামের বুরুঙ্গা সেতু সংলগ্ন শান্তির মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়।

বিজিবির বারমারি ক্যাম্প সূত্র জানায়, কমান্ডার নায়েক মাহবুল ইসলামের নেতৃত্বে সকালে সীমান্ত এলাকায় নিয়মিত টহল চলছিল। এ দিন বিজিবি গোপন সংবাদে শান্তির মোড় এলাকা থেকে সন্দেহভাজন হিসাবে আল-আমিন (২২) ও জুয়েল মিয়াকে (২৮) জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।

আটকরা মোটরসাইকেলযোগে সীমান্তঘেঁষা গ্রাম খলচান্দা কোচপাড়া থেকে আসছিল। পরে তাদের দেহ তল্লাশি করে হেলমেটে লুকিয়ে রাখা অবস্থায় ২৯ হাজার ভারতীয় রুপি ও একটি মাহিন্দ্রা মোটরসাইকেল জব্দ করা হয়। এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে একই গ্রামের লিটন কোচ (২৮) নামে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সম্প্রদায়ের এক যুবক দৌঁড়ে পালিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বারমারী বিওপি কোম্পানি কমান্ডার আলতাফ হোসেন জানান, আটক দুই যুবককে নালিতাবাড়ী থানা পুলিশের কাছে হস্তান্তর শেষে আইনি প্রক্রিয়া সম্পন্ন করা হবে।

বিকালে এ খবর লেখার সময় পর্যন্ত আটক ওই দুই যুবককে পুলিশের কাছে হস্তান্তর করা হয়নি বলে জানিয়েছেন নালিতাবাড়ী থানার ওসি বছির আহমেদ বাদল।

69690cookie-checkহেলমেটের ভেতর ভারতীয় রুপি, দুই যুবক আটক

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *