মুম্বাই বিস্ফোরণে নাম : অনেক কষ্টে আমেরিকার ভিসা পেলেন সঞ্জয় দত্ত

ফুসফুসের ক্যানসারে আক্রান্ত হয়েছেন বলিউডের নামী অভিনেতা সঞ্জয় দত্ত। এই মরণ ব্যাধির চিকিৎসা করাতে মার্কিন মুলুকে উড়ে যাবেন তিনি। সঙ্গে যাবেন স্ত্রী মান্যতা দত্ত এবং ছোট বোন প্রিয়া দত্ত। আমেরিকার মেমোরিয়াল সোলান কেরাটিং ক্যান্সার সেন্টারে হবে সঞ্জয়ের চিকিৎসা।

কিন্তু ভিসার আবেদন করে প্রথমে আমেরিকা যাওয়ার অনুমতিই পাচ্ছিলেন না আলোচিত ও বিতর্কিত অভিনেতা সঞ্জয় দত্ত। প্রথমে শোনা যায়, করোনা পরিস্থিতির জন্য ভারত ছাড়ার অনুমতি পাননি নায়ক। কিন্তু পরে জানা যায়, ১৯৯৩ সালে মুম্বাই বিস্ফোরণে নাম জড়ানোর জেরেই মার্কিন মুলুকে যাওয়ার অনুমতি পাচ্ছিলেন না সঞ্জয়।

বহু চেষ্টা করেও যখন মার্কিন ভিসা পাচ্ছিলেন না, তখন প্রভাবশালী এক বন্ধুর শরনাপন্ন হন সঞ্জয়। অবশেষে তার চেষ্টায় মার্কিন ভিসা হাতে পান অভিনেতা। আমেরিকায় চিকিৎসার জন্য পাঁচ বছরের মেডিকেল ভিসা পেয়েছেন সঞ্জয় ও তার পরিবার। খুব শিগগিরই তারা সেখানে উড়ে যাবেন।

এর আগে ১৯৮০ থেকে ১৯৮১ সাল পর্যন্ত অভিনেতার মা নার্গিস দত্তের ক্যান্সারের চিকিৎসাও হয়েছিল আমেরিকার ওই মেমোরিয়াল সোলান কেরাটিং ক্যান্সার সেন্টারে। একই হাসপাতালে চিকিৎসার জন্য যাচ্ছেন সঞ্জয়ও। সেখানে থাকেন অভিনেতার প্রথম পক্ষের মেয়ে ত্রিশল দত্ত। তিনিও বাবা সঞ্জয়ের পাশে থাকবেন।

কাজের ক্ষেত্রে সঞ্জয় শেষ কাজ করেছেন মহেশ ভাট পরিচালিত ‘সড়ক টু’ ছবিতে। এখানে তার বিপরীতে রয়েছেন পূজা ভাট। তারকাখচিত এই ছবিতে আরও আছেন আলিয়া ভাট, আদিত্য রায় কাপুর এবং কলকাতার যিশু সেনগুপ্তের মতো অভিনেয়শিল্পীরা। ছবিটি খুব শিগগিরই অনলাইনে মুক্তি পাবে।

71970cookie-checkমুম্বাই বিস্ফোরণে নাম : অনেক কষ্টে আমেরিকার ভিসা পেলেন সঞ্জয় দত্ত

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *