ধর্ষণের ঘটনায় ইমাম কারাগারে!

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার ঘোলপাশা ইউনিয়নের শলাকান্দি দক্ষিন পাড়া জামে মসজিদের ইমাম আবদল্লাহ আল মামুন কে ধর্ষনের ঘটনায় এলাকাবাসীর সহযোগিতায় গ্রেফতার করে কারাগারে প্রেরণ করেছে চৌদ্দগ্রাম থানা পুলিশ।

থানার অভিযোগ ও মেয়ের বাবা সূত্রে জানা যায়, বাহেরগড়া শাহ সাহেব দাখিল মাদ্রাসার ৮ম শ্রেণীর ছাত্রীকে লাকসাম উপজেলার বড়বাম গ্রামের মিজানুর রহামনের ছেলে আবদল্লাহ আল মামুন (২৫) প্রতিনিয়ত নানা ধরনের অঙ্গভঙ্গি, আজে বাজে কথাবার্তা ও কু-প্রস্তাব দিত। আবদল্লাহ আল মামুন এর কু-প্রস্তাবে প্রত্যাখান করিলে আবদল্লাহ আল মামুন তার সহযোগীদের সহায়তায় ও সমর্থনে জোর পূর্বক অপহরণ করার প্রকাশ্যে হুমকি ধমকি ও ভয়ভীতি প্রদর্শন করতো।

পরিবারের লোকজন রাতের খাওয়া দাওয়া শেষে ঘুমিয়ে পড়ায় গত ২৩/০৮/২০২০ইং তারিখ রাত অনুমান ০১:০০ ঘটিকার সময় ওই ছাত্রী প্রকৃতির ডাকে সাড়া দিতে চৌদ্দগ্রাম থানাধীন শলাকান্দি ঘর থেকে বের হইয়া ঘরের সামনে উঠানের মধ্যে আসা মাত্রই আবদল্লাহ আল মামুন (২৫) ও তাঁর সহযোগি অজ্ঞাতনামা আরো ২/৩ জন বিবাদী পূর্ব থেকেই বশত ঘরের উঠানের পাশের্^ ওঁৎপেতে ছিল বিধায় টানা হেঁছড়া করিয়া জোর পূর্বক নিয়ে যাওয়ার সময় মেয়ে চিৎকার করতে চাইলে বিবাদী মেয়েকে মুখ চাপিয়া ধরে।

আমার মেয়ের শোর চিৎকার শুনে আমি ও অপরাপর সাক্ষীগন ঘর থেকে বের হইয়া ভিকটিমের সন্ধানে খোঁজাখুজি করতে থাকি। ভিকটিমের সন্ধানে ব্যাপক খোঁজাখুঁজির এক পর্যায়ে অদ্য ২৩/০৮/২০২০ইং তারিখ বিকাল অনুমান ০৩:০০ ঘটিকার সময় আমার বশত বাড়ীর দক্ষিন পশ্চিম পাশের্^ শলাকান্দি দক্ষিন পাড়া জামে মসজিদের পাশে ইমাম থাকার রুমের মধ্যে গোঙ্গানির শব্দ পাইয়া গ্রামবাসীর সহায়তায় আবদল্লাহ আল মামুন (২৫) এর হেফাজত থেকে ভিকটিম কে উদ্ধার করি এবং আবদল্লাহ আল মামুন (২৫) কে আটক করিয়া জিজ্ঞাসাবাদ করিলে শলাকান্দি দক্ষিন পাড়া জামে মসজিদের পাশে ইমাম থাকার রুমের মধ্যে ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষন করার বিষয়টি স্বীকার করিলে ৯৯৯ ফোন দিলে চৌদ্দগ্রাম থানা থেকে পুলিশ আসিয়া বিবাদী আবদল্লাহ আল মামুন (২৫) পুলিশ হেফাজতে নেয়।

মামলার তদন্ত কর্মকতা এস আই নাছির জানান ধর্ষনের ঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছে, ৯৯৯ কল পেয়ে আসামীকে গ্রেফতার করি।

এবিষয় চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি)আব্দুল্লাহ আল মাহফুজ বলেন ধর্ষনের ঘটনায় আসামীকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

73080cookie-checkধর্ষণের ঘটনায় ইমাম কারাগারে!

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *