ডাকাতি করতে টিকিট কেটে নৈশকোচে উঠেছিলেন তারা

গোপালগঞ্জে নৈশকোচ থেকে দেশিয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৭ সদস্যকে পুলিশ গ্রেফতার করেছে। সোমবার রাত পৌনে ১ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া মোড়ে ঢাকাগামী ইমাদ পরিবহনে অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেফতার করে।

কাশিয়ানী থানার ওসি মো. আজিজুর রহমানের নেতৃত্বে কাশিয়ানী ও হাইওয়ে থানা পুলিশ যৌথভাবে এই অভিযান চালায়।

গ্রেফতাররা হলেন- বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার মৃত আলী আকতারের ছেলে ছালাম শেখ (৩০), তার ভাই ইলিয়াস শেখ (২৮), একই গ্রামের মৃত হাসমত আলী সিকদারের ছেলে বাবুল সিকদার (৪০), গাজীপুরের টঙ্গি এরশাদ নগর বস্তির নবীন হোসেনের ছেলে আশিক রায়হান (২০), রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার মকিমপুর গ্রামের মোঃ আব্দুল জলিলের ছেলে মোঃ শরিফুল ইসলাম (৩৫), খুলনা শহরের লবণচরা এলাকার মোল্লাপাড়ার ফজলুল হক তালুকদারের ছেলে মোঃ জিহাদ হোসেন ওরফে জিয়া (৩০) ও খুলনার খানজাহান আলী থানার গিলাতলা গ্রামের আমজাদ শেখের ছেলে ফরহাদ শেখ (২৫)।

ওসি মো. আজিজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইমাদ পরিবহনের একটি নৈশকোচে অভিযান চালিয়ে তাদের চাপাতি, চাকু ও দেশিয় অস্ত্রসহ গ্রেফতার করা হয়। তারা বাসে ডাকাতির উদ্দেশে খুলনা থেকে টিকিট কেটে যাত্রীবেশে বাসে ওঠে বলে জিজ্ঞাসাবাদে পুলিশকে জানিয়েছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় বেশ কয়েকটি ডাকাতি মামলা রয়েছে বলে অনুসন্ধানে জানা গেছে। গ্রেফতারদের বিরুদ্ধে কাশিয়ানী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

73660cookie-checkডাকাতি করতে টিকিট কেটে নৈশকোচে উঠেছিলেন তারা

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *