পতিতাবৃত্তিতে বাধ্য করায় দুবাইয়ে চার বাংলাদেশির কারাদণ্ড

মানবপাচার ও পতিতাবৃত্তিতে বাধ্য করার দায়ে চার বাংলাদেশিকে ৭ বছরের কারাদণ্ড দিয়েছে দুবাইয়ের একটি আদালত। এছাড়াও একই অভিযোগে আরও তিনজনকে দণ্ডাদেশ দেওয়া হয়েছে। খবর গালফ নিউজের।

গালফ নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, ৩৭ বছর বয়সী ইন্দোনেশিয়ান এক গৃহকর্মী সামাজিক যোগাযোগ মাধ্যমে চাকরির বিজ্ঞাপন দেখে ওই চক্রের সাথে যোগাযোগ করে। এরপর এক পাকিস্তানী যুবক ও দুই ইন্দোনেশিয়ান নারী তাকে দুবাইতে নিজেদের ফ্লাটে নিয়ে যান।

তবে, তাকে চাকরির পরিবর্তে ৮০ হাজার টাকায় বাংলাদেশিদের কাছে বিক্রি করে দেয় তারা। এরপর তারা ওই নারীকে এমন একটি বাড়িতে আটকে রাখেন, যে বাড়িটি পতিতালয় হিসেবে করা হয়।

ভুক্তভোগী ওই নারী বলেন, আমাকে কাজের কথা বলে এনে দেহ ব্যবসায় বাধ্য করা হয়। আসামিরা আমাকে একটি সিমকার্ড ছাড়া মোবাইল ফোন দেয়। আমি সেটাতে ওয়াইফাই সংযোগ দিয়ে নিজের বোনের সাথে যোগাযোগ করি। এরপর তাকে ঘটনাটি খুলে বলি। এরপর পুলিশ আমাকে উদ্ধার করে। যোগ করেন ওই নারী।

এদিকে, পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, ‘ভুক্তভোগী নারী আল মুরাক্বাবাতের আল হামরিয়ায় একটি কক্ষে বন্দি ছিলেন। সেখানে জোর করে তাকে দেহ ব্যবসায় নামানো হয়। বাড়িটিতে অভিযান চালিয়ে দু’জনকে গ্রেফতারের পাশাপাশি ওই নারীকে উদ্ধার করা হয়েছে।

75880cookie-checkপতিতাবৃত্তিতে বাধ্য করায় দুবাইয়ে চার বাংলাদেশির কারাদণ্ড

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *