চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পাওনা টাকা চাইতে গিয়ে প্রতিপক্ষের কিল ঘুষিতে বৃদ্ধ নিহত

শিবগঞ্জ প্রতিনিধি;

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মির্জাপুর কালিতলা এলাকায় ফরিদ উদ্দিন (৬০) নামে এক আমবাগান পাহারাদারকে হত্যার অভিযোগ উঠেছে।

তিনি গোমস্তাপুর উপজেলার চৌডালা এলাকার মৃত বিরোল আলীর ছেলে। পুলিশ ও এলাকাবাসী জানায়, আম মৌসুমে দাইপুখুরিয়া ইউনিয়নের দানিয়ালগাছী এলাকার সাদল আলীর আমবাগানে পাহারাদার ছিলেন ফরিদ উদ্দিন। পাহারাদারের পাওনা টাকা চাইতে গেলে বাগান মালিকের সাথে তার কথা কাটাকাটি হয়। এরই এক পর্যায়ে বাগান মালিক ফরিদকে কিল, ঘুষি মারে। এ সময় তিনি রাস্তায় পড়ে অজ্ঞান হয়ে মারা যান।  দাইপুখুরিয়া ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড সদস্য খাইরুল ইসলাম জানান, বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে মির্জাপুর কালিতলা এলাকায় জাকিরের বাড়ির সামনে রাস্তার ওপর মরদেহ দেখতে পেয়ে এলাকাবাসী থানা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে নিয়ে যান।

এলাকাবাসীর ধারণা- পাহারাদারের বকেয়া পাওনা টাকা চাওয়ায় এমন ঘটনা ঘটতে পারে। ব্যবসায়ীর সুবাদে তিনি মির্জাপুর কালিতলা এলাকায় পরিবার নিয়ে বসবাস করতেন। শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। তবে মরদেহের গলায় আঘাতের চিহ্ন রয়েছে বলেও জানান তিনি।

76410cookie-checkচাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পাওনা টাকা চাইতে গিয়ে প্রতিপক্ষের কিল ঘুষিতে বৃদ্ধ নিহত

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *