ধোনিদের দলের ১০ জন করোনায় আক্রান্ত

সাত দিনের কোয়ারেন্টিন শেষে অনুশীলন শুরু করার কথা মহেন্দ্র সিং ধোনির দলের। কিন্তু এর মধ্যে থাবা বসিয়েছে করোনাভাইরাস। চেন্নাই সুপার কিংসের ১০ জন সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগকে (আইপিএল) সামনে রেখে গত ২১ আগস্ট আরব আমিরাতে গিয়েছে চেন্নাই সুপার কিংস। সাত দিনের কোয়ারেন্টিন শেষে অনুশীলন শুরু করার কথা মহেন্দ্র সিং ধোনির দলের। কিন্তু এর মধ্যে থাবা বসিয়েছে করোনাভাইরাস। দলটির ১০ জন সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে একজন আবার ভারত জাতীয় দলের ক্রিকেটার।

একসঙ্গে এতোজন সদস্য করোনায় আক্রান্ত হওয়ায় স্বভাবতই বিপাকে পড়ে গেছে চেন্নাই সুপার কিংস। পরিকল্পনা থাকলেও সেই মোতাবেক অনুশীলন শুরু করতে পারছে না তারা। ১৯ অক্টোবর থেকে মাঠে গড়াতে যাওয়া আইপিএলকে সামনে রেখে এই মাস থেকে অনুশীলনের পরিকল্পনা থাকলেও সবার পরে শুরু করতে হবে চেন্নাইকে।

১০ জন করোনায় আক্রান্ত হওয়ায় কোয়ারেন্টিনের মেয়াদ বাড়ছে। আরও কিছুদিন হোটেলবন্দি হয়ে থাকতে হবে পুরো চেন্নাই দলকে। এরপর আবার সবার করোনা পরীক্ষা হবে। রিপোর্ট পাওয়ার পর নতুন করে অনুশীলন শুরুর পরিকল্পনা সাজাবে ফ্র্যাঞ্চাইজিটি।

চেন্নাই দলের একটি সূত্র ১০ জন সদস্যের করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, ‘ভারতের হয়ে সম্প্রতি খেলা একজন ডানহাতি ফাস্ট বোলার এবং দলের কিছু কর্মকর্তা করোনায় আক্রান্ত হয়েছেন। আমাদের জানা মতে, দলের অভিজ্ঞ একজন কর্মকর্তা ও তার স্ত্রী এবং সামাজিক যোগাযোগমাধ্যম দলের কমপক্ষে দুজন সদস্য করোনা পজিটিভ।’

সম্প্রতি ভারত দলে খেলা দুজন পেসার চেন্নাইতে আছেন। তারা হলেন দীপক চাহার ও শার্দুল ঠাকুর। দীপক চাহার চেন্নাইয়ের ছয়দিনের ক্যাম্পে অনুশীলন করেছেন। যে ক্যাম্পে অনুশীলন করেছেন মহেন্দ্র সিং ধোনি, সুরেশ রায়না, পীযূষ চাওলা, আম্বাতি রাইডুরাও। আক্রান্ত হওয়া পেসার হতে পারেন শার্দুল ঠাকুর।

76990cookie-checkধোনিদের দলের ১০ জন করোনায় আক্রান্ত

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *