বিয়েতে দাওয়াত না দেয়ায় দলবেধে হামলা

জামালপুরের ইসলামপুরে বিয়েতে দাওয়াত না দেয়ায় বসতবাড়িতে হামলা চালানো হয়েছে বলে অভিযোগ উঠেছে। গত বুধবার বিকেলে উপজেলার গোয়ালেরচর ইউপির মোহাম্মদপুর বালুরচর গ্রামে এ ঘটনা ঘটে।

 

বালুচর গ্রামের আজাহার আলীর ছেলে আক্তার হোসেন গত বছর তার মেয়ে রিক্তাকে পার্শ্ববর্তী পোড়ারচর গ্রামে বিয়ে দেন। বিয়ের অনুষ্ঠানে প্রতিবেশী লাল বাদশা, মকছেদ, নুর ইসলাম, পাগাল, আব্দুল করিম, আনোয়ার, মশর ও মোশাররফকে দাওয়াত দেয়নি আজাহার আলী। এতে ক্ষিপ্ত হয়ে উঠে লাল বাদশারা। একপর্যায়ে ঘটনার দিন বিকেলে লাল বাদশারা আজাহার আলীর বসতবাড়িতে হামলা চালায়। হামলায় আহত হয় আজাহার আলীর শিশু ছেলেসহ স্ত্রী রহিমা বেগম, মেয়ে রিক্তা, বাবা আজাহার আলী ও ভাই ময়ের আলী।

গুরুতর আহত রহিমা বেগম এবং ময়ের আলীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগী আক্তার হোসেনের অভিযোগ, মেয়ের বিয়েতে দাওয়াত না দেয়ায় বসতবাড়িতে হামলা চালিয়ে মারপিটসহ বিভিন্ন ক্ষয়ক্ষতি করা হয়েছে।

তিনি আরো জানান, হামলাকারীরা মারপিট করার পর তাদের লোকজনকে তাদের বাড়িতেই অবরুদ্ধ করে রেখেছিল। পরে ইসলামপুর থানার এসআই মাহমুদুল হকের নেতৃত্বে এক দল পুলিশ এসে উদ্ধার করে।

অভিযুক্ত লাল বাদশারা তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, আমাদের বিরুদ্ধে অযথা অভিযোগ করেছে।

এ ব্যাপারে এসআই মাহমুদুল হক বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। আহতদের উদ্ধার করা হয়েছে। আক্তার হোসেন বাদী হয়ে একটি অভিযোগ দিয়েছে। অভিযোগটি খতিয়ে দেখা হচ্ছে।

77010cookie-checkবিয়েতে দাওয়াত না দেয়ায় দলবেধে হামলা

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *