ফাঁকা বাড়িতে স্কুলছাত্রীকে একা পেয়ে ধর্ষণ!

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বাউরা ইউনিয়নের দশম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। মামলার পর থেকে ধর্ষক পলাতক রয়েছে। 

অভিযোগ সূত্রে জানা গেছে, ওই ইউনিয়নের নবীনগর গ্রামের মুক্তিযোদ্ধার নাতনিকে (১৬) জোরপূর্বক ধর্ষণ করে একই গ্রামের মৃত এন্তাজ আলীর ছেলে আহসান হাবীব (২৮)। ধর্ষিতা তার পরিবারকে ঘটনা খুলে বললে ধর্ষিতার বাবা বাদী হয়ে গত ২২ আগস্ট পাটগ্রাম থানায় একটি মামলা দায়ের করেন। তবে পুলিশ এখনো ধর্ষককে গ্রেফতার করতে পারেনি।

ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রী (১৬) জানায়, বিদ্যালয়ে যাওয়া-আসার সময় বহুদিন থেকে আহসান হাবীব আমাকে উত্ত্যক্ত করে। তার সাথে সম্পর্ক না করলে হত্যা করবে বলে বিভিন্ন ভয় দেখায়। বাবা-মা বাড়িতে না থাকার সুযোগে আমাকে ধর্ষণ করে। এ ঘটনা কাউকে জানালে আমার পরিবারের লোকদের ক্ষতি করবে বলে হুমকি দেয়।

ধর্ষিতার বাবা বলেন, আহসান হাবীব আমার স্কুলপড়ুয়া মেয়ের সর্বনাশ করেছে। আমি তার উপযুক্ত বিচার চাই।

অভিযুক্ত আহসান হাবীবের বড় ভাই হেলাল হোসেন বলেন, ওই মেয়ে আমাদের বাড়িতে এসে ঘটনা জানায়। আমার ভাইকে অন্যত্র বিয়ে দিয়েছি। সে এখন কোথায় আছে তা আমরা জানি না।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত জানান, থানায় মামলা রুজু হয়েছে। ওই মেয়ের মেডিক্যাল চেকআপ ও জবানবন্দি নেওয়া হয়েছে। আসামি ধরার চেষ্টা অব্যাহত রয়েছে।

78060cookie-checkফাঁকা বাড়িতে স্কুলছাত্রীকে একা পেয়ে ধর্ষণ!

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *