শোক দিবস উপলক্ষে তানোরে ওয়ার্ড আ.লীগের দোয়া-মাহফিল

মিজানুর রহমান, তানোর :

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে, জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে রাজশাহীর তানোর উপজেলার চাঁন্দুড়িয়া ইউনিয়নের ৭ ও ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।

রোববার (৩০ আগস্ট) শেষ বিকেলে পর্যায়ক্রমে উপজেলার কাঁঠালপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ও রাতৈল এলাকায় এসব আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

চাঁন্দুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মজিবর রহমানের  সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, তানোর উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক ওহাব হোসেন লালু, তানোর পৌর আওয়ামী যুবলীগ সভাপতি রাজিব সরকার হিরো, সহ-সভাপতি আশরাফুল ইসলাম, উপজেলা বঙ্গবন্ধু সৈনিকলীগ সাধারণ সম্পাদক বদিউজ্জামান নয়ন, তানোর পৌর বঙ্গবন্ধু সৈনিকলীগ সভাপতি বিশ্বজিত চৌধুরীসহ স্থানীয় নেতরা।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৯৭৫ সালের ১৫ আগস্টে তার পরিবারের শহীদ সদস্যবৃন্দসহ সকল শহীদের রূহের মাগফিরাত কামনা করা হয়। মোনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা, দেশ জাতি ও মুসলিম উম্মাহর সুখ শান্তি সমৃদ্ধি কল্যাণ কামনা করে দোয়া করা হয়।#

 

78390cookie-checkশোক দিবস উপলক্ষে তানোরে ওয়ার্ড আ.লীগের দোয়া-মাহফিল

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *