মানিকগঞ্জে শিশু ধর্ষণ মামলায় আটক ২

মানিকগঞ্জের শিবালয়ে চতুর্থ শ্রেণির (১১) এক ছাত্রীকে ধর্ষণের দায়ে আব্দুল জব্বার (৫০)-কে আটক করেছে পুলিশ। শনিবার (২৯ আগস্ট) সকাল ৯টার দিকে উপজেলার মহাদেপুর এলাকায় এই ধর্ষণের ঘটনা ঘটে। পরে আজ রবিবার (৩০ আগস্ট) ভোররাতে অভিযান চালিয়ে ধর্ষককে আটক করে থানা পুলিশ। এ ঘটনা ধামাচাপা দেওয়ার অভিয়োগে স্থানীয় দেলোয়ার মেম্বারকে গ্রেপ্তার করা হয়।

ভুক্তভোগীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ধর্ষক জব্বার ওই এলাকার মো. আলীর ছেলে।

ভুক্তভোগীর চাচা পরান ঢালী জনান, শনিবার সকালের দিকে ওই শিশুটির মা’সহ বাড়ির সবাই মাঠে পাটখড়ি শুকাতে যায়। বাড়ি ফাঁকা পেয়ে পার্শ্ববর্তী হালিমের পরিত্যক্ত বাড়িতে ধর্ষক জব্বার ফুসলিয়ে নিয়ে ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে সে পালিয়ে যায়। ঘটনার পরই রাতে তড়িঘড়ি করে স্থানীয় দেলোয়ার মেম্বার ৫০ হাজার টাকা জরিমানা করে ঘটনাটি ধামাচাপা দেয়।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ কবির জানান, খবর পেয়ে রাতে ভিকটিমকে উদ্ধার করা হয়। পরে সারা রাত অভিযান চালিয়ে ভোররাতে ধর্ষক ও সহযোগী মেম্বারকে আটক করা হয়। প্রাথমিকভাবে ধর্ষণের ঘটনা স্বীকার করেন ধর্ষক। পরে মেয়েটির মা বাদী হয়ে ওই দুজনের নামে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করলে তাদের আজ দুপুরে জেলহাজতে পাঠানো হয়। ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতে পাঠানো হয়েছে।

78590cookie-checkমানিকগঞ্জে শিশু ধর্ষণ মামলায় আটক ২

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *