স্থগিত হয়ে গেল জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস-১৪

স্থগিত রাখা হচ্ছে জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস-১৪। আগামী ২৭ সেপ্টেম্বর থেকে বিগ বস সম্প্রচারিত হওয়ার কথা ছিল। তবে এই শোয়ের সম্প্রচার চ্যানেল কর্তৃপক্ষের তরফেই অক্টোবর পর্যন্ত পিছিয়ে দেওয়া হয়েছে। খবর- জি ২৪ঘণ্টা।

এদিকে দর্শকদের কাছে এই শোয়ের সঞ্চালক সালমান খানের গ্রহণযোগ্যতা নিয়েই প্রশ্ন উঠতে শুরু করেছে। এতদিন তিনিই ছিলেন মূল আকর্ষণ তবে এখন সে বিষয়টাতেই আমূল পরিবর্তন হয়েছে। দর্শকদের একাংশ সঞ্চালকের ভূমিকায় সালমানকে দেখতে চাইছেন না বলে শোনা যাচ্ছে। জানা যায়, যতদিন পরিস্থিতি বদলাচ্ছে না ততদিন এই শো’য়ের শ্যুটিং বন্ধ রাখা হবে।

এছাড়া এই শো’য়ের জনপ্রিয়তা ধরে রাখতে নির্মাতারা শোয়ের প্রতিযোগীদের মধ্যে বড় তারকাদের আনতে চাইছেন। যদিও শেষমুহূর্তে অনেকেই এই শো’য়ে যোগ দিতে চাননি। শোনা যাচ্ছে সুস্মিতা সেনের ভাই রাজীব সেন, শেখর সুমনের ছেলে অধ্যায়ন সুমন, ‘ভাবিজী ঘর পর হ্যায়’ খ্যাত শুভাঙ্গী আত্রের এই শো’য়ে যোগ দেওয়ার কথা থাকলেও পরে তিনি না করে দেন।

অধ্যায়ন সুমন এ বিষয়ে টুইটারে লেখেন, তার বিগ বসে যোগ দেওয়ার খবর মিথ্যা, বিগ বসে যোগ দেওয়ার কোনও ইচ্ছা তার নেই। এছাড়া ৩ কোটি টাকার প্রস্তাব দেওয়া হলেও এই শো’য়ে আসতে চানননি জেনিফার উইঙ্গেট।

এদিকে বিগ বস স্থগিত রাখার আরও একটি কারণ হল, এতদিন বিগ বসের সঙ্গে বেশকিছু চীনা সংস্থা যুক্ত ছিল। তবে বর্তমানে তারা এই শো স্পনসর করতে পারছে না, সেক্ষেত্রেও নতুন স্পনসর খুঁজতে হচ্ছে। পাশাপাশি এই শো’য়ের নির্মাতারা চান না আইপিএলের (IPL) সময় বিগ বস চলুক। আইপিএলের আগে কিংবা পরে শো শুরু করতে চান নির্মাতারা।

78640cookie-checkস্থগিত হয়ে গেল জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস-১৪

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *