তানোরে আরও ২টি বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন

মিজানুর রহমান, তানোর :

‘পুলিশই জনতা, জনতাই পুলিশ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে পুলিশিং সেবা মানুষের দোড়গোড়ায় পৌঁছানোর লক্ষে রাজশাহীর তানোর উপজেলায় আরও একটি পৌরসভা ও একটি ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, নারী নির্যাতন, ইভটিজিংমুক্ত সমাজ গড়ার প্রতিশ্রুতি নিয়ে মঙ্গলবার (১ সেপ্টেম্বর) বেলা ১২টায় মুন্ডুমালা পৌরসভা ও দুপুর ১টায় বাঁধাইড় ইউনিয়নে কার্যক্রম শুরু করা হয়েছে। তানোর থানার আয়োজনে বেলা ১২টায় মুন্ডুমালা পৌরসভা হলরুমে এ কার্যক্রম উদ্বোধন করেন গোদাগাড়ী সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আব্দুর রাজ্জাক খান।

এসময় তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান, পুলিশ পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন, আওয়ামী লীগ নেতা ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান, মু-ুমালা পৌরসভার কাউন্সিলর নাহিদ হাসান, মুন্ডুমালা পৌর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান, মুন্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি ও বিট অফিসার পরিদর্শক (নিঃ) সাইফুল ইসলাম, শাহাদৎ হোসেন এবং সহকারী বিট অফিসার এএসআই (নিঃ) শাহাজুল ইসলামসহ পৌর কাউন্সিলর, ইউপি সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এরপর দুপুর ১টায় পাঁচন্দর ইউনিয়ন পরিষদে এ কার্যক্রম উদ্বোধন করা হয়।#

79480cookie-checkতানোরে আরও ২টি বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *