তানোরে তারেক রহমানের কারামুক্তি দিবস পালন

তানোর (রাজশাহী) প্রতিনিধি :

রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ বলেছেন, দেশ আজ গভীর সংকটে রয়েছে। তাই দেশ বাঁচাতে খালেদা জিয়াকে মিথ্যে মামলা থেকে মুক্ত করতে হবে এবং তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হবে। এ জন্য জাতীয়তাবদী শক্তির মধ্যে ঐক্য বজায় রাখতে হবে।

তিনি বলেন, লন্ডন থেকে তারক রহমান যেভাবে দক্ষতার সাথে বিএনপি পরিচালনা করছেন তা বিশেষ বিরল ঘটনা। যারা ওয়ান ইলেভেন সৃষ্টি করে তারেক রহমানকে হত্যার নীলনক্শা করেছিল তাদের জাতি ক্ষমা করবে না।

বৃহস্পতিবার (৩ সেপ্টম্বর) রাজশাহীর তানোর উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে সদরের দলীয় কার্যালয় চত্বরে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১৩তম কারামুক্তি দিবস উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা বিএনপির আহবায়ক আখেরুজ্জামান হান্নানের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন, রাজশাহী জেলা বিএনপির যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম মার্শাল, সদস্য সচিব বিশ্বনাথ সরকার, অন্যতম সদস্য সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মিজানুর রহমান মিজান, উপজেলা বিএনপির সাবেক সভাপতি মোজাম্মেল হক খান, আহবায়ক কমিটির সদস্য সচিব শামসুল, সাবেক সাংগঠনিক সম্পাদক হযরত আলী, সিনিয়র বিএনপির নেতা নুরুল ইসলামসহ অনেকে।

তানোর পৌর বিএনপির আহবায়ক একরাম আলী মোল্লার পরিচালনায় অনুষ্ঠানে তানোর পৌর বিএনপির সাবেক সভাপতি আব্দুস সালাম, মুন্ডুমালা পৌর বিএনপির আহবায়ক আবুল কাশেম, সদস্য সচিব আতাউর রহমান, সাবেক সাধারণ সম্পাদক ফিরোজ কবির, পাঁচন্দর ইউপি বিএনপির সভাপতি প্রভাষক মজিবর রহমান, যুবদলের সভাপতি গোলাম মুর্তজা, সাধারণ সম্পাদক শরিফ মুন্সী, উপজেলা কৃষক দলের সভাপতি তোফাজ্জুল হোসেন তোফা, পৌর সেচ্ছাসেবক দলের সভাপতি ওবাইদুর মোল্লা, সাধারণ সম্পাদক মাহবুর রহমানসহ সাত ইউপি ও দুই পৌরসভার সভাপতি-সম্পাদকসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেষে খালেদা জিয়া, তারেক রহমান সহ জিয়া পরিবার ও দলের নেতার্মীদের জন্য বিশেষ মোনাজাত করা হয়।#

80080cookie-checkতানোরে তারেক রহমানের কারামুক্তি দিবস পালন

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *