চাঁপাইনবাবগঞ্জে জটিল রোগে আক্রান্ত শিশুর চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা দিলো পৌর মেয়র প্রার্থী মোখলেসুর রহমান

নিজস্ব প্রতিবেদক;

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার পোল্লাডাঙ্গা গ্রামে জটিল রোগে আক্রান্ত শিশু তাসমিমার চিকিৎসার জন্য আর্থিক অনুদান প্রদান করেছে চাঁপাইনবাবগঞ্জের পরিবহন ব্যবসায়ী প্রতিষ্ঠান গ্রামীণ ট্রাভেলস্।

শনিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে শিশু তাসমিমার বাড়িতে গিয়ে তার অসহায় দিনমজুর পিতা তোজাম্মেলন হক ও মা লাভলি খাতুনের হাতে চিকিৎসার জন্য ৫০ হাজার টাকার চেক প্রদান করেন গ্রামীণ ট্রাভেলসের চেয়ারম্যান সমাজসেবক  চাঁপাইনবাবগঞ্জে পৌর মেয়র প্রার্থী মোখলেসুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগ ও জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, ১৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হানান্ন, গ্রামীণ ট্রাভেলসের প্রশাসনিক কর্মকর্তা আব্দুল জলিলসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, জটিল রোগে আক্রান্ত শিশু তাসমিমার জন্মের পর মাথা বড় হতে শুরু করে। সাম্প্রতিক সময়ে তা অস্বাভাবিক আকার ধারণ করেছে। নিষ্পাপ শিশুটিকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে তার চিকিৎসার জন্য গ্রামীণ ট্রাভেলসের পক্ষ প্রয়োজনীয় আরো সহায়তার আশ্বাস প্রদান করা হয়।

 

80450cookie-checkচাঁপাইনবাবগঞ্জে জটিল রোগে আক্রান্ত শিশুর চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা দিলো পৌর মেয়র প্রার্থী মোখলেসুর রহমান

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *