চাঁপাইনবাবগঞ্জ থেকে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ১ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক;

নওগাঁর সাপাহারে ৭টি চোরাই মোটর সাইকেল সহ আন্তজেলা মোটর সাইকেল চোর দলের এক সদস্যকে আটক করেছে পুলিশ। আটক চোর চাঁপাই নবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার ডাকাতপাড়ার মৃত-হরমুজ আলীর ছেলে জিএম আলী (৩৭)।

সোমবার বিকেল ৫ টার দিকে সাপাহার সার্কেল সহকারী পুলিশ সুপার বিনয় কুমার এর দেয়া এক প্রেস ব্রিফিং সূত্রে জানা গেছে বিগত দিনে সাপাহার উপজেলার বিভিন্ন স্থান হতে চুরি যাওয়া মোটর সাইকেল উদ্ধারে নামে পুলিশ।

এর পর হতে পুলিশী তৎপরতায় ওই এলাকার সিসিটিভির ফুটেজ এর সূত্র ধরে এলাকায় মোটরসাইকেল চুরি রোধ কল্পে নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান বিপিএম এর নির্দেশে ষাঁড়াশী উদ্ধার ও চোর আটক অভিযানে পুলিশ বিভিন্ন সময় বিভিন্ন স্থানে অভিযান প্রক্রিয়া চলমান রাখে। তারই ধারাবাহিকতায় সিনিয়র সহকারী পুলিশ সুপার বিনয় কুমার সাপাহার সার্কেল, ওসি আব্দুল হাই এর নের্তৃত্বে সাপাহার থানা পুলিশের একটি দল চাঁপাইনবাবগঞ্জ এলাকায় এক অভিযান পরিচালনা করেন।

অভিযান শেষে সোমবার বিকেলে তারা আন্তজেলা মোটর সাইকেল চোর দলের ওই সদস্যকে তার বাসা হতে আটক করে তার দেয়া স্বীকারোক্তি মোতাবেক তার কবলে থাকা ১টি হিরো গ্লামার ১২৫সিসি ২টি বাজাজ ডিসকভারী ১৩৫সিসি ও ১টি ১০০সিসি বাজাজ সিটি সহ চোরাই ৪টি মোটর সাইকেল সহ তাকে আটক করে সাপাহার থানা হেফাজতে নেয় এবং সন্ধ্যায় তাকে নওগাঁ কোর্টে চালান করে।

উল্লেখ গত ২২আগষ্ট একই এলাকায় অপর একটি অভিযান চালিয়ে সাপাহার থানা পুলিশ ৩টি চোরাই মোটর সাইকেল সহ আন্তজেলা মোটর সাইকেল চোর দলের আরোও ২সদস্যকে আটক করে পুলিশ কোর্টে চালান করেছিল। পুলিশের চোর তৎপরতায় সোমবারে আরোও ৪টি সহ সাপাহার থানায় মোট ৭টি চোরই মোটর সাইকেল উদ্ধার করা হলো। ভবিষ্যতে মোটর সাইকেল চোর ও চোরাই মোটর সাইকেল উদ্ধার অভিযান পরিচালনা অব্যহত থাকবে বলে সাপাহার সার্কেল বিনয় কুমার ও ওসি আব্দুল হাই জানিয়েছেন।

80810cookie-checkচাঁপাইনবাবগঞ্জ থেকে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের ১ সদস্য আটক

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *