সম্পাদক নাহিদ ও তার পরিবারের উপর প্রতিপক্ষের হামলা – থানায় লিখিত অভিযোগ

কুড়িগ্রাম প্রতিনিধি ;

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ৩ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার তিলাই ইউনিয়নের পশ্চিম ছাট গোপালপুর গ্রামে।
অভিযোগে জানা গেছে, উপজেলার তিলাই ইউনিয়নের পশ্চিম ছাট গোপালপুর গ্রামের জৈনক মোজাহার আলীর সংগে ওই একই গ্রামের প্রতিপক্ষ ভুরুঙ্গামারী নেহাল উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হামিদুল মাষ্টারের সাথে দীর্ঘদিন থেকে জমি জমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় গত শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার তিলাই মোড়ে চায়ের দোকানে জনৈক মোজাহার আলীর সাথে হামিদুল মাষ্টারের বাক বিতন্ডা হয়। উভয়ের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে উত্তেজনার সৃষ্টি হলে স্থানীয় লোকজনের মধ্যস্থতায় বিষয়টি শেষ হয়। এরই জের ধরে উক্ত ঘটনার ঘন্টাখানেক পরে প্রতিপক্ষ হামিদুল মাষ্টার সংঘবদ্ধ হয়ে মোজাহারের বাড়ীর সামনে এসে অতর্কিত হামলা চালায়। এতে মোজাহার সহ তার স্ত্রী ও সন্তান নাহিদ হাসান গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। তারা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। জানা গেছে, মোজাহারের ছেলে নাহিদ হাসান কুড়িগ্রাম প্রতিদিন নামে একটি অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক।
এ ঘটনায় নাহিদ হাসান জানান, আমি অনলাইন নিউজ পোর্টাল কুড়িগ্রাম প্রতিদিন এর সম্পাদক। কিছুদিন আগে একটি প্রভাবশালী মহলের দূর্নীতির বিষয়ে আমার পোর্টালে কিছু নিউজ প্রকাশ করি। এরই জের ধরে প্রভাবশালী মহলটির উস্কানিতে উক্ত হামিদুল মাষ্টার এ ঘটনাটি ঘটিয়েছে। তিনি তার পরিবারের উপর এ হামালার তদন্ত সাপেক্ষে সুষ্ঠু বিচারের দাবী জানান।
এ ব্যাপারে নাহিদের পিতা মোজাহার আলী বাদী হয়ে হামিদুল মাষ্টার, খোরশেদ আলম, মোরশেদ আলম, নুর ইসলাম, মিনারা খাতুন, ফারুক কে বিবাদী করে ভুরুঙ্গামারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে জানা গেছে।

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *