চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মনোনীত হলেন মেয়র প্রার্থী মোখলেসুর রহমান

মোঃফারুক আহমেদ ;

চাঁপাইনবাবগঞ্জের প্রিয় মূখ, বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী, গ্রামীণ ট্রাভেলস ও জোসনারা অটো রাইস মিলের চেয়ারম্যান আলহাজ্ব মোখলেসুর রহমান পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি মনোনীত হয়েছেন।চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যপক শরিফুল আলম ও সাধারণ সম্পাদক এডভোকেট মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। সভাপতি ও সম্পাদক জানান, গত ১২ সেপ্টেম্বর নবাবগঞ্জ টাউন ক্লাবে পৌর আওয়ামীলীগের বর্ধিত সভায় বিবিধ এজেন্ডায় বর্তমান কমিটির শূন্য পদ পূরণ করার আলোচনা করা হয়।
আলোচনায় জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি আব্দুল ওদুদ, পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলম ও সাধারণ সম্পাদক এ্যাডভকেট মিজানুর রহমানকে দায়িত্ব দেয়া হয় ঐ ৩ শূন্য পদে ৩ জনকে নতুন পদে অন্তর্ভুক্ত করতে।
সেই বর্ধিত সিদ্ধান্ত অনুযায়ী, চাঁপাইনবাবগঞ্জের প্রিয় মূখ, বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী, গ্রামীণ ট্রাভেলস ও জোসনারা অটোরাইস মিলের চেয়ারম্যান আলহাজ্ব মোখলেসুর রহমানকে পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি মনোনীত করা হয়। অন্য ২ জন মনোনীত সদস্য হলো,এম কোরাইশী মিলু ও এম মহিবুল হক।
নব মনোনীত পৌর সহ-সভাপতি আলহাজ্ব মোখলেসুর রহমান বলেন, আমাকে বাংলাদেশ আওয়ামী লীগ, চাঁপাইনবাবগঞ্জ পৌর শাখার সহ-সভাপতি মনোনীত করায় জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মঈনুদ্দিন মন্ডল,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওদুদ বিশ্বাস এবং পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলম ও সাধারণ সম্পাদক এডভোকেট মিজানুর রহমান, পৌর আওয়ামীলীগের নেতাকর্মী সহ সকল ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদককে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। সেইসাথে পৌরবাসী সহ সকলের নিকট দোয়া কামনা করেন।

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *