চাঁপাইনবাবগঞ্জে বন্ধ ট্রেনগুলো চালুর দাবিতে মানববন্ধন

মোঃ ফারুক আহমেদ ;

চাঁপাইনবাবগঞ্জে বন্ধ থাকা স্যাটল-২,স্যাটল-৪, চাঁপাইনবাবগঞ্জ হইতে সিরাজগঞ্জ মেইল, চাঁপাইনবাবগঞ্জ রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ রহনপুর লোকাল ট্রেন ও অনতিবিলম্বে অরক্ষিত রেলস্টেশন সুরক্ষার জন্য সীমানা প্রাচীর নির্মাণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকাল ১১ টায় চাঁপাইনবাবগঞ্জ রেলস্টেশন চত্বরে বাংলাদেশ আওয়ামী লীগের সদর উপজেলা শাখার আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল ওদুদ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম ,পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলম, সহ-সভাপতি আলহাজ মোখলেসুর রহমান ,জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শহীদুল হুদাা অলক, জেলা পরিষদের সদস্য আলহাজ্ব রফিকুল ইসলাম ,সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক মনিরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফাইজার রহমান কনক, জেলা তাঁতী লীগের সদস্য সচিব আব্দুর রাকিব, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন প্রমূখ।

বক্তারা অবিলম্বে বন্ধকৃত সকল প্রকার ট্রেন চালুর দাবি ও অরক্ষিত রেলস্টেশন সুরক্ষার জন্য সীমানা প্রাচীর নির্মাণের দাবি জানান। এছাড়াও বর্তমান সদর ৩ আসনের এমপি হারুন অর রশীদ হারুন এর ট্রেন চালুর জন্য কোন কাজ করছেনা বলে জানান আবদুল ওদুদ । তিনি শুধু নিজের সুবিধার জন্য ধর্মের লেবাস ব্যবহার করে সংসদে কথা বলেন জেলার উন্নয়নের স্বার্থে তিনি কিছু করেন না।

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *