প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জন্মদিন উপলক্ষে তানোরে আ’লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

তানোর (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর তানোরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৪তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সোমবার (২৮ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২টায় উপজেলা পরিষদ চত্বরের চেয়ারম্যানের বাস ভবনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের ব্যানারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উপজেলা আওয়ামী লীগের একাংশের ভারপ্রাপ্ত সভাপতি খাদেমুন নবী বাবু চৌধুরীর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাম কমল সাহার সঞ্চালনায় অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, রাজশাহী মহানগর বোয়ালিয়া পশ্চিম শাখা আওয়ামী লীগ সহ-সভাপতি আবুল বাসার সুজন, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ওহাব হোসেন লালু, প্রচার সম্পাদক আহসানুল হক স্বপন, দপ্তর সম্পাদক জিল্লুর রহমান মাস্টার, আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট সাজেমান আলী, আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, আব্দুল মতিন, মুজিবুর রহমান, মাইনুল ইসলাম স্বপন, আব্দুল মালেক, মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সম্পাদক ও কাউন্সিলর আমির উদ্দিন আমিন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও কাউন্সিলর নাহিদ হাসান, তানোর পৌর যুবলীগের সভাপতি রাজিব সরকার, উপজেলা ছাত্রলীগের সম্পাদক সারোয়ার হোসেন শাওন, উপজেলা সৈনিক লীগের সাধারণ সম্পাদক বদিউজ্জামান নয়নসহ উপজেলা ও পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সভায় উপস্থিত সকল নেতাকর্মী আসন্ন পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মনোনীত প্রার্থীর বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করবেন বলে অঙ্গীকার করেন। শেষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা ও দেশ-জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।#

মিজানুর রহমান
তানোর (রাজশাহী) প্রতিনিধি

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *