প্রধানমন্ত্রীর জন্মদিনে এতিম শিশুদের পাশে তানোর উপজেলা প্রশাসন

তানোর (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর তানোরে উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে এতিমদের মাঝে কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়েছে। সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে তানোর পৌরশহরের চাপড়া শিশু সদন (এতিমখানায়) এতিম শিশুদের নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দোয়া ও কেক কাটা শেষে দুপুরের খাবার আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুশান্ত কুমার মাহাতোর সভাপতিত্বে এসময়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান, উপজেলা প্রাথমিক শিক্ষঅ কর্মকর্তা সানাউল্লা, খাদ্য কর্মকর্তা আলাওল কবির, জনস্বাস্থ্য উপ-সহকারী প্রকৌশলী রবিউল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক জিল্লুর রহমান মাস্টারসহ প্রতিষ্ঠানটির শিক্ষক ও স্থানীয় সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।
প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে উপজেলা প্রশাসনের উৎসবমুখর এই আয়োজনে খুশি কোমলমতি শিশুরা। শিশু আরাফাত বলেন, আমাদের ঈদের মতো লেগেছে। সবাই একসাথে খাবার খেয়েছি ও প্রধানমন্ত্রীর জন্য দোয়া করেছি।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুশান্ত কুমার মাহাতো এই প্রতিবেদককে জানান, বাংলার সফল প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষ্যে আমরা এতিম শিশু পরিবারে দোয়া আয়োজন করেছি। মাননীয় প্রধানমন্ত্রী, দেশ ও জাতির কল্যাণ কামনায় দোয়া করেছি। কোমলমতি শিশুদের নিয়ে একসাথে খাবার খেয়েছি।
চাপড়া শিশু সদনের পরিচালনা কমিটির সভাপতি জসিম উদ্দীন বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে ইউএনও সুশান্ত কুমারের নেতৃত্বে তানোর উপজেলা প্রশাসনের এমন মানবিক উদ্যোগ সত্যিই প্রশংসনীয়।
এদিকে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষ্যে তানোরে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা জুড়ে সকল মসজিদ, মন্দির, প্যাগোডা’য় বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়েছিলো।#

মিজানুর রহমান
তানোর (রাজশাহী) প্রতিনিধি

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *