সোনম কাপুরকে গ্রেফতারের দাবি

বলিউড অভিনেতা অনিল কাপুরের মেয়ে সোনম কাপুর করোনার মধ্যেই মুম্বাই ছেড়ে লন্ডনে পাড়ি দিয়েছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। স্বামী আনন্দ আহুজার সঙ্গে লন্ডনে নিজের বাড়িতে আছেন তিনি। সেখান থেকে নিজর ইনস্টাগ্রামে সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন। সেটি দেখেই উত্তেজিত নেট জনতা। কেউ কেউ বলিউড অভিনেত্রী সোনম কাপুরকে গ্রেফরের দাবি জানিয়েছেন উত্তেজিত নেট জনতা। সেখান থেকে নিজর ইনস্টাগ্রামে সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন।

কারণ? তেমন কিছুই নয়। সোনমকে ভিডিওতে দেখা যাচ্ছে সকালবেলা প্রকৃতির মাঝে শরীরচর্চা করছেন। ইনস্টাগ্রামের ওই ভিডিও দেখেই তাকে কটাক্ষ করতে শুরু করেন আসজাদ নাজির নামের এক ব্যক্তি। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে তার দাবি, মহামারির মধ্যে লন্ডনে গিয়ে কোটারেন্টাইনে থাকার নিয়ম ভেঙেছেন সোনম কাপুর। ঘর থেকে বাইরে বেরিয়ে অন্যদের জীবনকে বিপদের মধ্যে ফেলছেন। তাই তাকে গ্রেপ্তার করা উচিত। ওই ব্যক্তির পোস্পটিখে শেয়ার করছেন আরও অনেকেই।

সোনমের পাশাপাশি অভিনেত্রী মৌনি রায়কেও কটাক্ষ করেন ওই ব্যক্তি। মহামারির মধ্যে কোয়ারেন্টাইনে না থেকে সোনম এবং মৌনি কেন ঘর থেকে বাইরে বেরিয়েছেন, তা নিয়েই প্রশ্ন তোলেন ওই ব্যক্তি।

তারা এই মুহূর্তে পুরোপুরি ঘরবন্দি বলেও দাবি করেন সোনম। পাশাপাশি অহেতুক মন্তব্য করার জন্য কিছু মানুষের হাতে অঢেল সময় রয়েছে সেটাও উল্লেখ করেন তিনি। এইসব মানুষদের পাত্তা দেওয়া উচিত নয় বলে মন্তব্য করেন সোনম। তবে এই বিষয়ে মুখ খুলেননি মৌনি রয়।

সোনম এবং মৌনি রায়কে নিয়ে ওই ট্যুইট ভাইরাল হতেই মুখ খুলেছেন অনিল কাপুরের মেয়ে। সোনম স্পষ্ট দাবি করেন, কোয়ারেন্টাইনের কোনো নিয়ম তিনি ভাঙেননি। বাড়ির সঙ্গে যে বাগান রয়েছে সেখান থেকেই ভিডিও শেয়ার করেছেন।

8740cookie-checkসোনম কাপুরকে গ্রেফতারের দাবি

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *