চাঁপাইনবাবগঞ্জে ডিএনসির অভিযানে ইয়াবা-ফেনসিডিলসহ ৩ জন গ্রেপ্তার

মোঃফারুক আহমেদ;

: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ডিএনসি চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের মাদকবিরোধী অভিযানে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫২ বোতল ফেনসিডিলসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ৬ নং রাণীহাটি ইউনিয়নের পাঠানপাড়ার নাজমা বেগম ও শাহাবুদ্দিনের ছেলে সোহাগ (২৪), একই এলাকার মোছা. মিলি বেগম ও মৃত কালু খাঁর ছেলে আরিফ (৩০), শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের কোথানী পাড়ার ঘাট এলাকার মৃত লালমুন ও মৃত আব্দুস সালামের ছেলে সৈবুর (৩৫), পলাতক আরেক আসামী হচ্ছে, একই এলাকার মকবুল হোসেনের ছেলে গোলাপ (৩০)।

সহকারী পরিচালক মো. আনিছুর রহমান খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ২৭ সেপ্টেম্বর রোববার সন্ধ্যা ৬ টার দিকে শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের ১ নং ধমিহায়াতপুর ঘাইসাপাড়ার ইসমাইলের বাড়ির সামনের রাস্তা থেকে ৫২ হাজার টাকা মূল্যের ৫২ বোতল ফেনসিডিলসহ সৈবুরকে গ্রেপ্তার করা হয়। আর গোলাপ পালিয়ে যায়।

অপর আরেক অভিযানে ৬ নং রাণীহাটি ইউনিয়নের ধুমি হায়াতপুর তালতলা মোড়ের শাকিলের কসমেটিক্স দোকানের সামনে থেকে ৬০ হাজার টাকা মূল্যের ২০০ পিস ইয়াবাসহ আরিফ ও সোহাগকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। অভিযানটি ২৭ সেপ্টেম্বর রোববার বিকেল ৪ টার দিকে পরিচালনা করা হয়।

সহকারী পরিচালক আরও জানান, পরিদর্শক মো. রায়হান আহমেদ খানের নেতৃত্বে উপ-পরিদর্শক আসাদুর রহমান, সিপাই আল-আমিন, সিপাই হাবিবা খাতুন, সোহেল রানাসহ সঙ্গীয় ফোর্স মাদকবিরোধী অভিযান দুটি চালায়। এ দুটি ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা দায়ের করা হয়েছে থানায়।

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *