চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদীতে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার গোমস্তাপুর:চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার মহানন্দা নদীর মল্লিক পুর ফেরি ঘাটে ঐতিহ্যবাহী নৌকা বাইচ খেলা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার ও শুক্রবার (১ ও ২ অক্টোবর ) দুই দিন ধরে  খেলা চলায় বৃহস্পতিবার ৩ টা হতে আরম্ভ হয়ে শুক্রবার বিকেলে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

মল্লিক পুর মাঝি সমিতির ২২ তম নৌকা বাইচ খেলায়  খোলসি দ্বিমুখী উচ্চবিদ্যালয়ের (অব:) শিক্ষক মুনিরুল ইসলাম সভাপতিত্ব করেন।প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সদস্য রাজশাহী ও নওগাঁ জেলা বাংলাদেশ আওয়ামীলীগ ইন্জিনিয়ার মাহাতাব উদ্দীন,বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন  মাধ্যমিক উচ্চমাধ্যমিক শিক্ষা র্বোড রাজশাহীর সাবেক চেয়ারম্যান প্রফেসর মোকবুল হোসেন,ধাইনগর ইউপি চেয়ারম্যান ,আ.ক.ম.তাবারিয়া চৌধূরী।খেলাটি উদ্বোধন করেন মাধ্যমিক উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড রাজশাহীর সাবেক চেয়ারম্যান প্রফেসর তানবিরুল আলম। উল্লেখ্য যে উক্ত খেলায় ১২ জন মাঝি অংশগ্রহণ করায় প্রথম দিন ৬জন মাঝি জয়লাভ করায় শুক্রবার বিকাল বেলা  আবার খেলা আরাম্ভ হলে চৌডালার জিয়াউর মাঝি ১ম পুরুস্কার একটি ফ্রিজ,মল্লিকপুর চকের সুনিল মাঝি  ২ য় পুরুস্কার একটি কালার ২৪” কালার টেলিভিশন, গুয়া বাড়ি চাঁদ পুরের মেরাজুল মাঝি.৩ পুরুস্কার একটি ১৪” কালার টেলিভিশন জয়লাভ করেন। খেলাটি সার্বিক সহযোগীতায় ছিলেন  ২ নং ফতেপুর ইউপির সাবেক চেয়ারম্যান সাদির আহম্মেদ (ভুলু),ইজারাদার আল: সাইফুদ্দিন মন্ডল সহ এলাকার ব্যক্তি বর্গ।

88830cookie-checkচাঁপাইনবাবগঞ্জে মহানন্দা নদীতে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *