তানোরে চুরির মালামালসহ গ্রেপ্তার ৪

তানোর (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লের সরকারী কোয়াটার থেকে চুরির ঘটনা ঘটেছে। চুরি হওয়া জিনিসপত্র কিনে ফেঁসে গেলেন গুবিরপাড়া গ্রামের আলম আলী (৩৬) নামে এক হোটেল ব্যবসায়ী। এ বিষয়ে তানোর স্বাস্থ্য কমপ্লের যক্ষা ও কুষ্ঠ নিয়ন্ত্রন সরকারী মাহাবুবুল আলম বাদি হয়ে থানায় মামলা করেছন।রোববার (৪ অক্টোবর) সকালে পুলিশ হোটেল ব্যবসায়ী আলম আলীসহ চার জনকে গ্রেপ্তার করেছেন। গ্রেপ্তারকৃতরা হলেন, তানোর পৌর এলাকার আমশো তাতিয়াল পাড়ার মনছুর মন্ডলের ছেলে আশরাফুল (২১), সৈয়দ আলীর ছেলে ফজলু আলী (৩১) ও ধানতৈড় পশ্চিমপাড়ার করিমের ছেলে হোসেন আলী (২৬)।

জানা গেছে, তানোর স্বাস্থ্য কমপ্লের যক্ষা ও কুষ্ঠ নিয়ন্ত্রন সরকারী মাহাবুবুল আলম সরকারী কোয়াটারে থাকেন। গত শনিবার দিনগত রাতে ওই চোরের দল তাঁর বাসা বাড়ি থেকে একটি ল্যাপটপ, দুইটি মোবাইল সেট, একটি মনিটর, একটি সাউন্ড বক্স চুরি করে নিয়ে যায়। সকালে হোটেল ব্যবসায়ী আলমের কাছে বিক্রি করেন। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে আলমের হোটেলে অভিযান চালিয়ে চুরি যাওয়া জিনিসপত্র উদ্ধার করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান। ওসি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সকালে হোটেল ব্যবসায়ী আলমের দোকানে অভিযান চালিয়ে চুরি হওয়া মালামাল উদ্ধার করা হয়। পরে আলমের কথা মত ওই চোরদের ধরা হয়। আইনী প্রক্রিয়া শেষে দুপুরে আলম সহ গ্রেপ্তার চোরদের আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।#

 

মিজানুর রহমান

তানোর (রাজশাহী) প্রতিনিধি

89530cookie-checkতানোরে চুরির মালামালসহ গ্রেপ্তার ৪

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *