চাঁপাইনবাবগঞ্জে বখাটেদের উত্যক্তে কলেজ ছাত্রীর আত্মহত্যার ঘটনার জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

মোঃ ফারুক আহমেদ ;

চাঁপাইনবাবগঞ্জে বখাটের উত্যক্ত করার কারণে আফসানা আকতার মিম ওরফে আঁখি (১৯) নামে এক কলেজ ছাত্রীর আত্মহত্যার ঘটনায় জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

সোমবার দুপুর ১২টার দিকে শহরের বিশ্বরোড এলাকায় শাহীবাগ এলাকাবাসীর ব্যানারে আয়োজিত মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, শাহনেয়ামতুল্লাহ কলেজের শিক্ষক শাহীন কাউসার, আসিক ইয়াসির, এলাকাবাসীর পক্ষে শাহনেওয়াজ দুলাল, কলেজছাত্রী সুস্মিতা, আত্মহননকারী ছাত্রীর পিতা আইউব আলী, ফুফা সামিউল হক প্রমূখ।

বক্তাগণ অভিযোগ করে বলেন, শহরের শাহনেয়ামতুল্লাহ কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী আফসানা আকতার মিম ওরফে আঁখিকে দীর্ঘদিন থেকে উত্যক্ত করে আসছিল চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার মেথরপাড়া মহল্লার হাবিবুর রহমানের ছেলে ফয়সাল  এবং রামকৃষ্টপুর মহল্লার আব্দুল খালেকের ছেলে জেলা ছাত্রলীগের অর্থ বিষয়ক সম্পাদক মো. রিমন।

এদের কারণেই আফসানা আকতার মিম ওরফে আঁখি আত্মহত্যা করেছে। এঘটনায় মামলা হলে গ্রেফতার হয়েছে ফয়সাল আর পলাতক রয়েছে রিমন। এঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতারসহ উপযুক্ত শাস্তির দাবি করেন বক্তাগণ। মানববন্ধনে শতাধিক নারী-পুরুর অংশ নেন।

উল্লেখ্য, গতকাল রবিবার দুপুরে রিমন ও ফয়সাল কলেজ ছাত্রী আঁখিকে উত্যক্ত করে এবং অশ্লীল কথাবার্তা বলে। পরে তার মোবাইল ফোনে গালিগালাজও করে রিমন।

এতে ক্ষোভে ও দুঃখে আঁখি দুপুর দেড়টার দিকে নিজ ঘরের দরজা লাগিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এঘটনায় আঁখির পিতা আইউব আলী বাদি হয়ে রিমন ও ফয়সালসহ অজ্ঞাতনামা আরও ৩-৪জনের বিরুদ্ধে সদর মডেল থানায় রবিবার রাতে একটি মামলা দায়ের করেছেন।

মামলা দায়েরের পর পুলিশ ফয়সাল নামে এক যুবককে গ্রেফতার করেছে এবং রিমন পলাতক রয়েছে।

 

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *