চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন সুষ্ঠু ভাবে স্বম্পন্ন

মোঃ ফারুক আহমেদ ;

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়া সকাল ১০ টায় শুরু হয়ে  বিকেল ৪ টা পর্যন্ত চলে, সুষ্ঠুভাবে স্বম্পন্ন হয়। নির্বাচিত কমিটির হাতে দায়িত্ব হস্থান্তর করা হবে ১০ নভেম্বর। ইতিমধ্যেই চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হয়েছে। মোট ভোটার সংখ্যা ছিলো ৯৬ জন।৯৬ জন ভোটারের মধ্যে ভোট প্রদান করেন ৯০ জন সদস্য

উল্লেখ্য, নির্বাচন উপলক্ষে গত ২৮ সেপ্টেম্বর নির্বাচনী তফসিল ঘোষণার পর সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়শেনের নির্বাচনের জন্য ৩১ জন মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। এদের মধ্যে সভাপতি পদে আবদুল আওয়াল, শওকত জাহিদুল ইসলাম প্রিন্স ও ইসমাইল হোসেন। অবশ্য পরে ইসমাইল হোসেন প্রার্থীতা প্রত্যাহার করেন। সভাপতি পদে ৫৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন আব্দুল আউয়াল। নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী শওকত জাহিদুল ইসলাম প্রিন্স পেয়েছেন ২২ ভোট।

সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন আরএম রশীদ, রুহুল আমীন ও বাবুল চৌধুরী।

বিজয়ী হয়েছেন রুহুল আমিন ৩৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন

নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আব্দুর রশিদ পেয়েছেন ৩০ ভোট।

এছাড়া সহ-সভাপতি পদে খাইরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মেসবাহুল মেসবা, সহ-সাধারণ সম্পাদক পদে জাহাঙ্গীর আলম ও অর্থ সম্পাদক পদে মোঃ ফিরোজ বিজয়ী ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার মোঃ আবদুল গোফুর সূত্রে জানা গেছে।

তিনি আরো জানান, সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করতে সার্বিক ব্যবস্থা গ্রহণ করা হয়েছিলো। পুলিশের উপস্থিতি ছিলো লক্ষ্য করার মতো। গণমাধ্যম কর্মীদের উপস্থিতিতে উৎসাহ-উদ্দীপনার মধ্যে আনন্দ মূখর পরিবেশে শনিবার (৭ নভেম্বর) সোনামসজিদ পর্যটন মোটেলে অনুষ্ঠিত হয় ভোট গ্রহণ। ভোট গ্রহণ শেষে গণনার সময় বিকেল ৫ টার দিকে নির্বাচন পর্যবেক্ষণ করেন অতিঃ পুলিশ সুপার (সদর সার্কেল) ইকবাল হোছাইন ও শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাকিব-আল-রাব্বি।

নির্বাচন সার্বিক পর্যবেক্ষণে ছিলেন চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সহসভাপতি ও যুগান্তরের শিবগঞ্জ প্রতিনিধি মোঃ জোবদুল হক।

সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সোনামসজিদ স্থলবন্দর সিএন্ডএফ এসোসিয়েশন’র অন্যতম সদস্য আনিসুজ্জামান (ফল)।

 

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *