ভোলাহাটে জাহিদ বেকারী এবং সালাম বেকারীকে ৫০ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক চাঁপাইনবাবগঞ্জ :

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার ঝাউকোনা এলাকায় জাহিদ বেকারী এবং সালাম বেকারীকে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাদ্যদ্রব্য প্রস্তুত, খাদ্যের মেয়াদ উত্তীর্ণ, ট্রেড লাইসেন্স না থাকার অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

 

র‌্যাব-৫ রাজশাহী সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. মশিউর রহমানের নেতৃত্বে ৯ নভেম্বর সোমবার দুপুর দেড়টার দিকে ভোলাহাট উপজেলার ঝাউকোনা এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

 

এ সময় অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাদ্যদ্রব্য প্রস্তুত, খাদ্যের মেয়াদ উত্তীর্ণ, ট্রেড লাইসেন্স না থাকার অপরাধে ভোক্তা অধিকার আইনে ৫০ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

 

অভিযানে গৌপিনাথপুরের মৃত মজিবুর রহমানের ছেলে

জাহিদ (৪০) ও খলিসাকুড়ী এলাকার আব্দুস সামাদের ছেলে মো. সালাম (২৭) কে ৪০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

 

ঘটনাস্থল থেকে ২৭০পিস হাফ কেক, ৩১০ পিস ব্রেড, হলুদ কালারের রং ৪০০ গ্রাম, নীল কালারের রং ৫০০ গ্রাম, ২.৫ কেজি ডালডা, স্যাগারিন ৪০০ গ্রাম, টোষ্ট বিস্কুট ২৫ কেজি, বড় সাইজ কেক ৫ কেজি উদ্ধার করা হয়। ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে ঘটনাস্থলে ধ্বংস করা হয় এবং জরিমানাকৃত টাকা সরকারী কোষঅগারে জমা দেয়া হয়।

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *