চাঁপাইনবাবগঞ্জে নিহত কৃষকদের প্রণোদনার দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক ;

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় সড়ক দূর্ঘটনায় বালিয়া দীঘি  গ্রামের ৮ জন কৃষক ধান কাটা শেষে বাড়ি ফেরার পথে নিহত কৃষি শ্রমিকদের ক্ষতিপুরনের দাবিতে বাম গণতান্ত্রিক জোটের সমাবেশ অনু্ষ্ঠিত হয়েছে।

 

আজ সোমবার সকাল ১১টায় চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গনতান্ত্রিক জোটের সমন্বয়ক এ্যাড আবু হাসিবের সভাপতিত্বে মানববন্ধন সমাবেশটি অনু্ষ্ঠিত হয়।

 

 

অনুষ্ঠিত মানববন্ধন সমাবেশে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি ইসরাঈল সেন্টু,নওগাঁ জেলা বাসদের সমন্বয়ক জয়নাল আবেদিন মুকুল,জেলা কৃষক সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা হুমায়ন কবির, চাঁপাইনবাবগঞ্জ জেলা বাসদের আহব্বায়ক কানাই চন্দ্র দাস সহ স্থানীয় গনতান্ত্রিক জোটের নেতৃবৃন্দ।

 

বক্তারা বলেন বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ, করোনাকালিন সংকটে বাংলাদেশ কে রক্ষা করেছে কৃষি -কৃষক, ক্ষেতমজুররা,এ খাতে এখন সর্বোচ্চ শ্রমিক নিয়োজিত আছে। কৃষি -কৃষক – ক্ষেতমজুর বাঁচলে বাংলাদেশ বাঁচবে,এ বিবেচনায় ১৯ নভেম্বর শিবগঞ্জ উপজেলায় সড়ক দূর্ঘটনায় যে সকল কৃষক নিহত ও আহত হয়েছে তাদের পরিবারকে যথাযথ ক্ষতি পুরন দেলওয়ার জন্য জোর দাবি জানানো হয়।সমাবেশ শেষে জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

Author: Faruk

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *